নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে চ্যানেল থ্রি বাংলা টিভি।

চ্যানেল থ্রি বাংলা টিভি। পরিক্ষামুল সম্প্রচারের লক্ষে ( পদ খালি থাকা সাপেক্ষে ) জেলাপ্রতিনিধি, থানাপ্রতিনিধি, নিজস্বসংবাদদাতা,ব্যুরোপ্রধান,শিক্ষানবিশসাংবাদিক, ব্রডকাস্ট টেকনিশিয়ান, ভিডিও সম্পাদক, অনলাইন ভিডিও সম্পাদক, শব্দ সম্পাদক, সম্প্রচার সম্পাদক, সম্প্রচার প্রকৌশলী, আর্থ স্টেশন প্রকৌশলী, আলোকসম্পাত সহকারী, মোশন গ্রাফিক ডিজাইনার, নিউজরুম এডিটর, নিউজ প্রেজেন্টার, বার্তা সম্পাদক, বার্তা সম্পাদক, ক্রীড়া সম্পাদক, বাণিজ্য সম্পাদক, সহ সম্পাদকসহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

স্টাফ রিপোর্টার, নিউজরুম এডিটর , নিউজ প্রেজেন্টার

স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী বা সদ্য উত্তীর্ণরা পদগুলোতে আবেদন করতে পারবেন। অগ্রাধিকার দেয়া সাংবাদিকতা, টিভি/ ফিল্ম/ মিডিয়া স্টাডিজ, বাংলা, ইংরেজি, অর্থনীতি, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ের শিক্ষার্থীদের।

সম্প্রচার সম্পাদক:
যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং সম্প্রচার সাংবাদিকতায় কমপক্ষে তিন (০৩) বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ভিডিওচিত্র গ্রাহক:
যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং ভিডিওচিত্র গ্রাহক হিসেবে কমপক্ষে দুই (০২) বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন।

জেলা প্রতিনিধি

যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি হলেও আবেদন করতে পারবেন । আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানা প্রতিনিধি,

এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। আবেদনকারীদের বয়স ২০ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো প্রধান

যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সাংবাদিকতায় মোট ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে।

শিক্ষানবিশ সাংবাদিক

শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি/ এইচ.এস.সি/ স্নাতক অধ্যয়নরত, সাংবাদিকতা বিষয়ে স্নাতক পড়ুয়াদেরকে (১ম/২য়/৩য় বর্ষ) অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতা প্রয়োজন নাই।

আবেদন প্রক্রিয়া

আগ্রহীদের ৩১/১২/২০১৯ ই-এর মধ্যে সম্প্রতি তোলা ০১ কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত এবং জাতীয় পরিচয় পত্রের কপি channel3bangla@gmail.com এই মেইলে আবেদন করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
মোবাইলঃ০১৭১৪-৮৯২৪৪৪

5,766 total views, 9 views today

Comments

comments

     More News Of This Category

Our Like Page

Close