রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ ইং
অপরাধ, প্রধান সংবাদ যুবককে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ব্যাটালিয়ন আনসার মোস্তাফিজুর

যুবককে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ব্যাটালিয়ন আনসার মোস্তাফিজুর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২১/২০১৯ , ৮:০৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রধান সংবাদ


যুবককে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ব্যাটালিয়ন আনসার মোস্তাফিজুর
নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ গাজীপুরের কালিয়কৈরের বিশ্বাসপাড়া গ্রামের এক যুবককে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার হয়েছে ব্যাটালিয়ন আনসার মোস্তাফিজুর রহমান।
২১ অক্টোবর ২০১৯ গাজীপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো হামিদুল ইসলামের আদালতে আত্বসমর্পণ করে জামিন আবেদন করে মোস্তাফিজুর রহমান। আদালত জামিন নামন্জুর করে মোস্তাফিজুর রহমানকে জেল হাজতে প্রেরণ করে।
মোস্তাফিজুর রহমান বাংলাদেশ আনসার ব্যাটালিয়নের ১৩ ব্যাটালিয়নে চাকুরী করে। যার রেজি নং- ১৯১৪৫১৪।
উল্লেখ্য ২২ আগষ্ট ২০১৯ তারিখে একদল সন্ত্রাসী হালিম শেখ নামের এক লোকের মাধ্যমে মোঃ তাওহিদুল ইসলামকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে বেধরম মারধর ও কুপিয়ে রক্তাক্ত গুরুত্বর জখম করে বনের মধ্যে ফেলে রেখে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাওহিদুল ইসলামকে কালিয়কৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে আহতের ছোট ভাই ঐদিনই বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাতননামা আরো ১৫/২০ জনের নামে মামলা দায়ের করে। কালিয়কৈর থানার মামলা নং ৫১(৮)১৯। মামলার এজাহাভূক্ত আসামীরা হল ১) রেজি নং- ১৯১১৩০১ ব্যাটালিয়ন আনসার মোঃ জিয়াউল আলম, ২)আরিফ, ৩) লালন, ৪) রেজি নং- ১৯১৪৫১৪ ব্যাটালিয়ন আনসার মোঃ মোস্তাফিজুর রহমান, ৫) হালিম শেখ, ৬) ব্যাটালিয়ন আনসার ইমরান, পিতা হারুন-অর-রশিদ।

156 total views, 1 views today

Comments

comments

Close