ফটো সাংবাদিক জামাল তালুকদারের উপর কুমুদিনী এলাকার মাদক ব্যাবসায়ীদের হামলা।

ফটো সাংবাদিক জামাল তালুকদারের উপর
কুমুদিনী এলাকার মাদক ব্যাবসায়ীদের হামলা

সিদ্বিরগঞ্জ নিউজ: পূর্ব শত্রুতার জের ধরে নারায়নগঞ্জের স্হানীয় দৈনিক অগ্রবানী প্রতিদিনের এবং স্হানীয় নিউজ পোর্টাল সকাল নারায়নগঞ্জ এর চীফ ফটো সাংবাদিককে মারধর করে আহত করা হয়েছে।

পূর্ব শত্রুতার জের ধরে সোমবার (২১ অক্টোবর ) সন্ধ্যায় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে এ ঘটনা ঘটে।

সাংবাদিক জামাল তালুকদার জানান, সন্ধ্যায় আমি অফিসে যাওয়ার পথে কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু, চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে। এসময় সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে। এসময় আমার এবং আমার স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় বেশ কয়েকবার স্হানীয় দৈনিকগুলোতে সংবাদ প্রকাশ হয়। তারই জের ধরে আজকে তারা আমার উপর এ হামলা চালায়।

এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী বাদী হয়ে নারায়নগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু রেজা(২৪) চুন্না(৪০) গাজী(২৫) সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

নারায়নগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সাংবাদিককে মারধর করার অভিযোগ আমরা পেয়েছি। এঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য ঘটনাস্হলে পুলিশ পাঠিয়েছি। খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

174 total views, 3 views today

Comments

comments

     More News Of This Category

Our Like Page

Close