রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ ইং
প্রধান সংবাদ, রাজশাহী বিভাগ চাঁপাইনবাবগঞ্জ গোবরাতলায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা।

চাঁপাইনবাবগঞ্জ গোবরাতলায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১২/২০১৯ , ১০:০২ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজশাহী বিভাগ


চাঁপাইনবাবগঞ্জ গোবরাতলায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা

এসএম রুবেল বিভাগীয় ব্যুরো চীফ রাজশাহীঃ

চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা, সমাপনী ও সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই-মহেশপুর গ্রামের বালুচর ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। চাঁপাই-মহেশপুর যুব সমাজের আয়োজনে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মোকাবেলা করে চাঁপাই উত্তরা ক্লাব ফুটবল দল ও জাবড়ি ফুটবল দল। খেলার নির্ধারিত সময়ে উভয় দল গোল দিতে ব্যর্থ হলে খেলা গড়ায় ট্রাইব্রকারে। ট্রাইব্রকারে চাঁপাই উত্তরা ক্লাব ফুটবল দলকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয় জাবড়ি ফুটবল দল। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. তাসেম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আকবর আলী, তাহসিনুল কোরআন দারুল হেফজ্ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মো. মাহমুদুল হাসান রুমি, চাঁপাই জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ শরিফুল ইসলামসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ। খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সেলিম রেজা এবং লাইন্সম্যান ছিলেন, রনি, রহিম, আশরাফুল ও তুখরেজুল।

উল্লেখ্য, খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে চাঁপাই যুব সমাজের পক্ষ হতে নবনির্বাচিত চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি ও ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

50 total views, 1 views today

Comments

comments

Close