রায়পুরে আ,লীগ নেতা কাজী বাক্কি বিল্লাহর খাদ্য সামগ্রী উপহার বিতরণ।

রায়পুরে আ,লীগ নেতা কাজী বাক্কি বিল্লাহর খাদ্য সামগ্রী উপহার বিতরণ।
মোঃ রেজাউল করিম রনি নিউজ ডেস্কঃ
করোনার মহামারী কারনে সিএনজি ড্রাইভার সংগঠনের শ্রমিকের গত দেড় মাসে বেশি সময় বেকার হয়ে পড়েছে। চালকেরা গাড়ি চালাতে না পেরে অনেকে কষ্টে দিনাতিপাত করছে। এ সব ড্রাইভার ও পরিবহন শ্রমিকদের কথা চিন্তা করে রায়পুর পৌর আওয়ামীলীগের সুযোগ্য আহবায়ক কাজী জামসেদ কবীর বাক্কি বিল্লাহ তার ব্যক্তিগত তহবীল থেকে আর্থিক ভাবে অসচ্ছল দেড়’শতাধিক সিএনজি ড্রাইভার ও রিক্সা চালকদের মাঝে আজ ১৫ ই মে শুক্রবার বিকেলে পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, মাই টিভির জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েল, রায়পুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ঢালী, প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আমিন ভূঁইয়া দুলাল সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার অনেক সাংবাদিকবৃন্ধ।

পৌর ০৮ নং ওয়ার্ড সভাপতি মোঃ বাহার বলেন, করোনা ভাইরাসের কারণে সিএনজি ড্রাইভার ও রিক্সা ড্রাইভারগন ঠিক মতো গাড়ী চালাতে পারছেনা, তারা মানবেতর জীবন যাপন করছেন। রায়পুর পৌর আওয়ামীলীগের দিকনির্দেশনায়, অসহায় অসচ্ছল দেড়শতাধিক সিএনজি ড্রাইভার ও রিক্সা চালকদের খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

     More News Of This Category

Our Like Page