মিরপুর প্রেসক্লাব আয়োজিত ভাষানটেক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

মিরপুর প্রেসক্লাব আয়োজিত ভাষানটেক ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন
স্টাফ রিপোর্টার
“মিরপুর প্রেসক্লাব” আয়োজিত এবার রাজধানী ভাষানটেক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। তাতক্ষনিক ৫ শত বেশি অসহায়, দরিদ্র মানুষকে ফ্রী চিকিৎসা ও করোনার আর্সেনিক এ্যালবাম-৩০ শক্তি ঔষধ দেয়া হয়েছে।
রবিবার ১৭ মে ২০২০ ইং তারিখ ভাষানটেক বেলা ৩টার সময় বস্তি এলাকায় এই কার্যক্রম উদ্বোধন করেন এবং ৭ দিন ব্যাপি ১৫ হাজার লোকের সেবা প্রদান করবেন বলে জানা যায়।
করোনায় প্রাদূর্ভাবের কারণে বস্তির অসহায় গরিব দুখির স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা গ্রহণ করেছে মিরপুর প্রেসক্লাব, ঢাকা। মিরপুর প্রেসক্লাব সভাপতি সৈয়দ শফিকুর রহমান পলাশ-এর সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল বোর্ডের রেজিস্ট্রার ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম এবং ভাষানটেক বস্তির নাগর চেয়ারম্যান ছিলেন প্রধান অতিথি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লাহ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্রান্ত পারভেজ, যুগ্ম সম্পাদক মোঃ রশিদ, নির্বাহী সদস্য মোঃ লুৎফর রহমান, সদস্য রাকিবুল হাসান আলমাস ও আনসারী।
প্রধান অতিথি নাগর চেয়ারম্যান বলেন, মিরপুর প্রেসক্লাব মানুষের কল্যাণে নিয়োজিত। বিশ্ব করোনা ভাইরাস আগত আমাদের বাংলাদেশে হাজার হাজার লোক অসুস্থ্য হয়ে পড়ছে ও অনেকে মারাও গেছেন। এই দূর্যোগের মধ্যে মিরপুর প্রেসক্লাব ফ্রি চিকিৎসা ও ফ্রি করোনা প্রতিশোধক হোমিওপ্যাথিক আর্সেনিক এ্যালবাম-৩০ শক্তি প্রদানের যে উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন, মিরপুর প্রেসক্লাব ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে গরীব অসহায় এর পিছনে যে সময় ব্যয় করছেন তাদের খেদমতের মাধ্যমে মিরপুর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ অশেষ পূণ্য লাভ করবেন বলে আমি বিশ্বাস করি। আমি আরও বিশ্বাস করি আগামীতেও তারা এই সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে। ডাঃ মোঃ কবির উদ্দিন জানান, যারা করোনা প্রতিশোধক ঔষধ নিয়েছেন তারা দিনে একবার খালিপেটে পরপর তিন দিন চারটা করে দানা সেবন করবেন, আর দুই বছরের নিচে কোন বাচ্চা ও গর্ববতী মহিলারা এই ঔষধ সেবন করিবেন না। ক্যাম্পটি পরিচালনা করেন মোঃ গোলাম রব্বানী।

     More News Of This Category

Our Like Page