সাতক্ষীরার দ্বিতীয় করোনা জয় আনসার শুকুর আলীর

সাতক্ষীরার দ্বিতীয় করোনা জয় আনসার শুকুর আলীর

বাসুদেব দাস।।
সাতক্ষীরা জেলা, প্রতিনিধি:-
সম্প্রতি করোনা জয় করে ফিরেছেন সাতক্ষীরার পাটকেলঘাটার থানার এক আনসার সদস্য মোঃ শুকুর আলী( ৫০)।তিনি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার পারকুমিরা গ্রামের মোঃ আব্দুল জব্বারের পুত্র। তিনি ১৪ আনসার ব্যাটালিয়নে রাঙামাটিতে মেডিকেল এ্যাসিন্টান হিসাবে কর্মরত ছিলেন।

রবিবার(১৭মে)তার একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, পেশাগত দ্বায়িক্ত পালন করতে গিয়ে গত ১৮এপ্রিল আমার শরীরে প্রথম করোনা পজিটিভ ধরা পড়ে ।

এর পর আমার অবস্থা অবনতি হলে ১৯ এপ্রিল আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঢাকার মুগদা মেডিকেলে কলেজ হাসপাতালে আমাকে ভর্তি করেন। দীর্ঘ ২১দিন চিকিৎসা শেষে গত ১১ মে আমার রেজাল্ট নেগেটিভ আসে। তারপর শনিবার(১৬মে) রাতে ঢাকা থেকে এ্যাম্বুলেস্ন যোগে বাড়িতে ফিরে আসি ।

বর্তমানে আমি সম্পুর্ন সুস্থ আছি । তিনি আরও জানান, আমি করোনা পজেটিভ হওয়ার পরে হাসাপতালের ডাক্তার নার্সরা ও আমার ইউনিটের লোকজন আমাকে সবসময় সাহস জুগিয়েছেন। আল্লাহর অসেস রহমতে আমি করোনাকে জয় করে ফিরে এসেছি। পরিশেষে তিনি আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্য কাজী ওয়াহিদ মুর্শেদের সাথে কথা বললে তিনি জানান,গতকাল গভীর রাতে চেকপোস্টে তাকে আটক করা হয়। এসময় তার করোনা নেগেটিভ হওয়া হাসপাতালে ছাড় পত্র থাকায় তাকে বাড়িতে পাঠানো হয়। বর্তমানে তিনি তার বাসায় হোম কোয়ারন্টিনে আছেন।

     More News Of This Category

Our Like Page