জুলাইয়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট সিরিজ

জুলাইয়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট সিরিজ!
অনলাইন ডেস্ক ১৯:৩২, ১৮ মে, ২০২০

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে পুরো ক্রীড়াঙ্গন। তবে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে বুন্দেসলিগা আর অনুশীলনে ফিরেছে বেশ কয়েকটি দেশ ও দল। তবে এখন পর্যন্ত মাঠে ফিরেনি ক্রিকেট।

করোনার কারণে বিশ্ব কাঁপলেও পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রেখেছে শ্রীলঙ্কা। তাইতো খুব দ্রুতই মাঠে ক্রিকেট ফেরানোর কথা ভাবছে দেশটি। এজন্য তারা জুনের শেষ দিকে ভারত ও জুলাইয়ে বাংলাদেশের বিপক্ষে সিরিজ আয়োজন করতে আগ্রহ প্রকাশ করেছে।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলি ডি সিলভা বলেছেন, ‘ভারত ও বাংলাদেশ, উভয় বোর্ডের কাছে আমরা জানতে চেয়েছি এবং তাদের উত্তরের অপেক্ষায় আছি। এখনও পর্যন্ত বলতে পারি, সিরিজ দুটি স্থগিত হয়নি।’

কিন্তু বিমান যোগাযোগ চালু না হলে সিরিজ হবে কিভাবে? ভারত ও বাংলাদেশ সরকারও আন্তর্জাতিক ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়ে রেখেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধামাল জানিয়েছেন, সরকারের অনুমতি না পেলে বোর্ডের কিছু করার নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীও একই সুরে বলেছেন, আমাদের ভ্রমণ নিষেধাজ্ঞার পরিস্থিতির দিকে লক্ষ্য রাখতে হবে। তাই তিন দেশের সরকার রাজি না হলে লঙ্কান বোর্ডের পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব নয়।

     More News Of This Category

Our Like Page