পাটকেলঘাটার ভারসা গ্রামের সাংবাদিক আহসান হাবিবের উপর হামলা এবং প্রাণ নাশের হুমকি

নিজস্ব প্রতিনিধিঃ পাটকেলঘাটার ভারসা গ্রামের সাংবাদিক আহসান হাবিবের উপর হামলা এবং প্রাণ নাশের হুমকির ঘটনায় পাটকেলঘাটা থানায় জিডি করা হয়েছে। সাংবাদিক আহসান হাবিব বৃহস্পতিবার (১৪ মে) বাদী হয়ে থানায় সকালে জিডি করেন। সাংবাদিক আহসান হাবিব জানান, ভারসা গ্রামের মৃত বাদশাহ উদ্দিন মোড়লের ছেলে মোঃ বদরুল মোড়ল (৫৬) ও তার ভাই খোসরুল মোড়ল (৫০) আমার প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের সাথো বিভিন্ন কারনে আমার পরিবারের নানা বিষয় নিয়ে দীর্ঘদিন বিবাদ হয়ে আসছে।

সে কারনে তারা ২ জন আমি সহ আমার পরিবার সদস্যদের অপমান-অপদস্ত মারপিট সহ ক্ষতি সাধনের অপচেষ্টায় লিপ্ত থাকে। এরই জের ধরে আমার পিতা নগর খোলা বিলে গত ১২মে আনুমানিক সকাল ৬ টার দিকে ধান কাটতে গেলে ধান কাটা সংক্রান্ত বিষয় নিয়ে অযথা আমার পিতার সাথে তারা তর্ক-বিতর্ক করে এক পর্যায়ে আমার পিতাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে উদ্যত হয়।

অতঃপর উক্ত ঘটনার জের ধরে ঐদিন সকালে আমার পিতা বাড়িতে আসলে আবার গালি গালাজ সহ মারপিট করার জন্য তারা উদ্যত হয়। আমি তার প্রতিবাদ করতে গেলে তারা আমার উপর বদরুল মোড়লের নির্দেশে খোশরুল মোড়ল আমাকে মারপিট করার উদ্দেশ্যে আমার বাড়ীতে অনধিকার প্রবেশ পুর্বক আমাকে মারপিট করার জন্য উদ্যত হয়
। একপর্যায়ে তারা ২জন আমাকে , খুন যখম করিবে এবং আমার পেশাগত (সাংবাদিকতা) জীবনে ক্ষতি করবে এবং আমার বিরুদ্ধে হয়রানি মুলক মিথ্যা মামলা দেবে বলে প্রকাশ্যে হুমিক প্রদর্শন করে। তাই জীবনের নিরপর্তার জন্য থানায় একটি জিডি করেছি জিডি নং ৫০৩।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্য কাজী ওয়াহিদ মুর্শেদ জিডির বিষয়টি নিশ্চিত করেন।

     More News Of This Category

Our Like Page