মানবতার আর এক নাম রফিকুল ইসলাম

বিশেষ প্রতিনিধিঃ ২৪/৫/২০২০ ইং
৫.৪০ মিনিট

সাতক্ষীরা জেলার তালা উপজেলার কুমিরা ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সারা বিশ্ব সহ বাংলাদেশ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত।বাংলাদেশে লকডাউন চলমান থাকায় বাংলাদেশ সরকার যেমন দাড়িয়েছে অসহায় মানুষের পাশে তেমন এ দেশের বিত্তবান শ্রেণীর মানুষ ও এগিয়ে এসেছে অসহায় মানুষের পাশে তেমনই এক মানবতার দৃষ্টান্ত রেখেছেন রফিকুল ইসলাম শুরু থেকেই ছুটে চলছেন মানুষের দুয়ারে দুয়ারে ইউনিয়ন এর এ প্রান্ত থেকে ও প্রান্তে। প্রায়ই নিজ তহবিল থেকে সাহায্য করছেন অসহায় মানুষকে। কখনো ইফতারি নিয়ে ছুটে আসছেন কখনো নগদ অর্থ দিয়ে সাহায্য করেই কলছেন।

এ বিষয় তার কাছে যানতে চাওয়া হলে তিনি এ প্রতিনিধি কে বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনিতী করি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি পাশাপাশি নিজের সামর্থ অনুযায়ী যতটুকু পারছি মানুষের জন্য চেষ্টা করে যাচ্ছি আমি আজ আমার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে এক সাথে মানুষের মাঝে এান সহো ঈদ সামগ্রী দিতে পেরে মহান আল্লাহর নিকট কৃতজ্ঞতা স্বীকার করছি তিনি তওফিক দিলে ইনশাল্লাহ যতদিন বাচব মানুষের পাশে থাকবো।

জনপ্রতিনিধিত্ব করার বিষয় যানতে চাওয়া হলে তিনি বলেন। আল্লাহর রহমতে আমি সকলের পাশে আছি থাকবো জনগন যদি চায় তাহলে অবশ্যই চেষ্টা করবো।আমি সকলের কাছে দোয়া চাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সে ভালো থাকলেই আমরা তার নেতৃত্বে কাজ করে যেতে পারবো।
ধন্যবাদ সকল কে।

     More News Of This Category

Our Like Page