সাতক্ষীরা মেডিকেলে করণা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চ্যানেল থ্রি বাংলা টেলিভিশন:-
করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মধ্য বয়সী এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার দুপুর ২ টায় মারা যান ওই নারী। এর আগে ভোর রাত ১ টার দিকে মারা যান ৭০ বছর বয়সের এক বৃদ্ধ।

মৃত ব্যক্তিরা হলেন, দেবহাটা উপজেলার পাঁচপোতা গ্রামের ঈসমাইল হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৫৬) ও সদর উপজেলার রইচপুর গ্রামের মৃত ইজার আলীর ছেলে আয়ুব আলী (৭০)।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গত ২৩ মে সেলিনা বেগম নামের ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়। এদিকে, বৃদ্ধ আয়ুব আলী একই উপসর্গ নিয়ে গত ২২ মে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন।
এরপর চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মৃত বরনকারী দুই ব্যক্তিরই মেডিকেলে ভর্তির পর ওই দিনই তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, তাদের করোনা রিপোর্ট নেয়ার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, ইতিমধ্যে তাদের বাড়ি লকডাউনসহ পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় স্ব-স্ব প্রশাসনকে বলা হয়েছে।

এনিয়ে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সাত জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। সাতটি রিপোর্ট কিন্তু নেগেটিভ এসেছে।

     More News Of This Category

Our Like Page