ক্লাব নটরডেমিয়ান্সের ঈদ উপহার যাচ্ছে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি

ক্লাব নটরডেমিয়ান্সের ঈদ উপহার যাচ্ছে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি

নটরডেম কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লিমিটেড। করোনার এ দুর্যোগকালে অসহায় শিক্ষার্থীদের ঈদ যখন অনিশ্চিত, তখনই সারাদেশের সাড়ে তিনশত শিক্ষার্থীর পরিবারে ভালোবাসার ঈদ উপহার পাঠিয়েছেন ক্লাব নটরডেমিয়ান্সের সদস্যরা।

গত মঙ্গলবার সুন্দরবন কুরিয়ার যোগে সারাদেশে এসব উপহার পাঠানো হয়েছে। আর এ উপহারের নাম দিয়েছেন ‘ভালোবাসার ঈদ উপহার।’

এ প্রসঙ্গে ক্লাব নটরডেমিয়ান্সের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল(অব.) রেফায়েতউল্লাহ বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে আসতে হবে। ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লিমিটেড তার সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আগেও নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে আর ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। ইতিমধ্যে ক্লাবের পক্ষ হতে ৫০০ দরিদ্র পরিবারে খাদ্য সহযোগিতা, আবেদনের ভিত্তিতে শিক্ষার্থীদের আর্থিক সাহায়তা, ডাক্তারদের জন্য ২০০ পিপিই,৫০০০ মাস্ক বিতরন করা হয়েছেI করোনার বিরুদ্ধে সবাই মিলে যুদ্ধে জয়ী আমাদের হতেই হবে।’

এ কার্যক্রমে সহায়তা করেছেন ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী। তিনি জানান, এ সহায়তা কার্যক্রম পরিচালনা করতে আর্থিকভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের পক্ষ থেকে অনলাইনে আবেদন আহ্বান করি আমরা। সেখানে সাড়ে তিনশত শিক্ষার্থী আবেদন করে। যারা অর্থের অভাবে দিন পার করতে পারছে না, এ দুর্যোগে সংকটে পরা শিক্ষার্থীদের এসব পরিবার ঈদ কাটাবে কিভাবে, এমন চিন্তা থেকে এমন অস্বচ্ছল শিক্ষার্থীদের পরিবারকে আর্থিক উপহার পাঠানোর উদ্যােগ নেয়া হয়েছে।

     More News Of This Category

Our Like Page