সাতক্ষীরার, তালায় করোনা উপসর্গ নিয়ে গাজী শহিদুল ইসলাম (৬০) নামের এক হার্ডওয়ার ব্যবসায়ীর মৃত্যু

বাসুদেব দাশ।।
স্টাফ রিপোর্টার, চ্যানেল থ্রি বাংলা টেলিভিশন:-
সাতক্ষীরার, তালায় করোনা উপসর্গ নিয়ে গাজী শহিদুল ইসলাম (৬০) নামের এক হার্ডওয়ার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।আজ ৩০/০৫/২০২০ তারিখ শনিবার ভোররাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এদিকে মৃতের পরিবারের দাবী, মৃত গাজী শহিদুল ইসলাম (৬০) করোনায় আক্রান্ত ছিলেন না বলে জানান। তিনি দীর্ঘ দিন শ্বাসকষ্ট, কিডনী সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তবে গত ২৮/০৫/২০২০ তারিখ বৃহস্পতিবার সকালে গাজী শহিদুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত দুই টার দিকে তিনি মারা যান। ব্যবসায়ী মৃত গাজী শহিদুল ইসলামের দুটি কিডনী নষ্ট হওয়ার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা তার পরিবার-পরিজনের।

সাতক্ষীরার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার জানান যে, ২৮/০৫/২০২০ বৃহস্পতিবার সকালে করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, গাজী শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হন।

তার অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে আইসিইউ বিভাগে নেওয়া হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত দুই টার দিকে গাজী শহিদুল ইসলাম মৃত্যুবরণ করেন।

তিনি আরো বলেন, গাজী শহিদুল ইসলাম মেডিকেলে ভর্তির পর পরই তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়নি। তবে দ্রুত নমুনা পরীক্ষার রিপোটর্টি হাতে নেওয়ার চেষ্টা চলছে।

     More News Of This Category

Our Like Page