করোনা সংকটকালে প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এর পরিবারের পক্ষ হতে ঈদের পরেও ত্রাণ বিতরণ

করোনা সংকটকালে প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এর পরিবারের পক্ষ হতে ঈদের পরেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। রবিবার বিকেলে পৌর এলাকার ৭ নং ওয়ার্ডে করোনা পরিস্থিতিতে কর্মহীন পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। মন্ত্রী পুত্র সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্রদের হাতে ত্রাণের এসব খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলবার হোসেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাসসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। মরহুম সাংসদের সহধর্মিণীর নির্দেশে ও অর্থায়নে এসব ত্রাণ বিতরণ করা হয় বলে জানা গেছে।

সাকিবুর রহমান শরীফ কনক বলেন, আমার মমতাময়ী মা ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস্ কামরুন্নাহার শরীফের নির্দেশে এবং অর্থায়নে ঈশ্বরদী ও আটঘোরিয়া এলাকায় ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করা হচ্ছে। আমার বাবার আত্মার মাগফেরাত কামনা করে এবং ঈদুল ফিতরকে সামনে রেখে গত ২৪ শে মে পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। কিন্তু করোনা সংকটে এলাকার মানুষ এখনও বিপর্যস্ত। বাবা সারাজীবন ঈশ্বরদী ও আটঘোরিয়ার মানুষের পাশে থেকেছেন। তাই মা বলেছেন, এলাকার কোন মানুষ এই দুঃসময়ে যেন না খেতে পেয়ে কষ্ট ভোগ করে। তাই আমরা এলাকার মানুষের পাশে এসে দাঁড়িয়ে এযাবৎ ২৫ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরণ করেছি। এলাকার মানুষ যতদিন এই দুঃসময় হতে পরিত্রাণ না পাবে, ততদিন আমরা সহযোগিতা করেই যাবো।

     More News Of This Category

Our Like Page