রায়পুরের হায়দারগঞ্জ বাজারে আগুনে ৮ দোকান পুড়ে ছাই

মোঃ রেজাউল করিম রনি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুরের রায়পুর হায়দরগঞ্জ বাজারে আগুন লেগে পুড়ে গেছে একটি ব্যাংকের বুথসহ ৮ টি ব্যবসা প্রতিষ্ঠান। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার সময় হায়দরগঞ্জ নারকেল হাটা সড়কে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডর সূত্রপাত ঘটনা ঘটে বলে জানান বাজারের অন্য ব্যবসায়ীরী। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই পুড়ে যায় ৮ টি দোকান ও মালামাল।
খবর পেয়ে লক্ষ্মীপুর ও রায়পুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্থ্য মোহন ফার্নিসার মালিক মোহন জানান, আগুনে তাঁর একটি দোকানের সমস্ত ফার্নিসার পুড়ে কয়লা হয়ে গেছে। তিনি প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান।
এ ছাড়া বাজারের বাবুল হোমিও হল, আশিক টেইলার্স, সবুজ ফার্নিসার, আমির ইলেকট্রনিক্স, খোরশেদ টেইলার্স, মোক্তার টেইনার্স, হুমায়ন লাইব্রেরী ও একটি ব্যাংকের বুথের শাখা পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ওয়াছি আজাদ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। তবে তারা দ্রুত এসে আগুন নিয়ন্ত্র্রনে আনতে সক্ষম হন। এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভানো হয়।

     More News Of This Category

Our Like Page