শেরপুরের নকলায় ট্রাক- সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক যুবক নিহত, আহত ৪

মো: কায়সার উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শুক্রবার ( ২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শেরপুরের নকলা উপজেলার ছত্রকোণা নামক স্থানে নকলা-নালিতাবাড়ী মহাসড়কে বালু বোঝাই ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিফুর রহমান অনিক (৩১) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও ৪ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আরিফুর রহমান অনিক শেরপুরের নালিতাবড়ী উপজেলার পৌর শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার এলাকার হাজী মজনু মিয়ার ছেলে। অনিক তার দুই বন্ধু টিন্কু ও রাসেলকে নিয়ে ময়মনসিংহ হতে সিএনজিচালিত অটোরিকশাযোগে নালিতাবাড়ীতে আসছিল। পথিমধ্যে শেরপুরের নকলা উপজেলার ছত্রকোণা নামক স্থানে পৌছালে নালিতাবাড়ী থেকে নকলাগামী বালু বোঝাই একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায় অনিক। সেই সাথে অটোরিকশার চালকসহ আহত হয়েছেন আরও ৪ জন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। এই ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।

     More News Of This Category

Our Like Page