১০ অক্টোবর ২০২০ শনিবার বিকাল ৪ টা ৩০ মিনিটে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির নিউ ইস্কাটন কেন্দ্রীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: ১০ অক্টোবর ২০২০ শনিবার বিকাল ৪ টা ৩০ মিনিটে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির নিউ ইস্কাটন কেন্দ্রীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয় এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ ভারত মৈত্রী সমিতির সভাপতি একে আজাদ চৌধুরীর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
সাবেক সংস্থাপন সচিব জনাব মোঃ রাশিদুল আলম কে আহ্বায়ক, জনাব সুবীর কুশারী কে কমিটির সদস্য-সচিব ঘোষণা করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয় এবং ৯০ কার্যদিবস নিমিত্তে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সভায় ভারতীয় দূতাবাসের রাজনৈতিক ও সামাজিক যোগাযোগ কর্মকর্তা দীপ্তি
এলেন ঘাট সহ আরো উপস্থিত ছিলেন ড.এ কে আজাদ চৌধুরী, লেফটেন্যান্ট জেনারেল হারুন উর রশিদ, সৈয়দ শাহেদ রেজা,শোয়েব চৌধুরী, আবুল কালাম আজাদ,সেলিম ওমরাও খান, তাহমিনা জাকিয়া,শাহীন সুলতানা,সরদার মোঃ খালেদ হোসেন স্বপন,এ.কে.এম রেজাউল হক পিন্টু প্রমুখ।
এ সময় সবাই দক্ষ গতিশীল ও কার্যকর কমিটি গঠন করার উপর গুরুত্ব আরোপ করেন এবং বিগত কমিটির সভাপতি ড.এ কে আজাদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সুবীর কুশারীর ভূয়সী প্রশংসা করেন।

     More News Of This Category

Our Like Page