মহাকবি মাইকেল স্মৃতি সংসদ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২০এর ১ম রাউন্ড ৩য় খেলা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: যশোর জেলার কেশবপুর উপজেলায় কপোতাক্ষ নদের তীরবর্তী মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজোড়িত ঐতিহ্যবাহী সাগরদাঁড়ী হাইস্কুল ফুটবল মাঠে ” মাইকেল স্মৃতি ফুটবল” টুর্নামেন্টের ১৬ দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর আজ প্রথম রাউন্ডের তৃতীয় খেলা। উক্ত খেলাটি উদ্বোধন করেন প্রধান অতিথি হাসানুর রহমান হাসান।

এবং আজকের খেলার মিডিয়া পাটনার চ্যানেল থ্রী বাংলা ও দৈনিক স্বপ্নের বাংলা।

এসময় আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু সাঈদ চৌধুরী, জনাব মোঃ হুমায়ুন কবির, জনাব মোঃ জহিরুল ইসলাম, জনাব মোঃ গাজীউর রহমান, জনাব মোঃ আফছার খাঁ, জনাব মোঃ নজরুল ইসলাম, দৈনিক স্পপ্নের বাংলার নির্বাহী সম্পাদক বাবলু বিশ্বাস (বাবু), দৈনিক স্বপ্নের বাংলার খুলনা ব্যুরো প্রধান সাংবাদিক বাসুদেব দাশ,দৈনিক স্পপ্নের বাংলার বার্তা সম্পাদক রায়হানুজ্জামান রনি, দৈনিক স্বপ্নের বাংলার ফটো সাংবাদিক বিশ্বজিৎ মন্ডল সহ প্রমুখ । এবং সভাপতিত্ব করেন মোঃ আব্দুস সবুর শেখ ।


এই টুর্নামেন্টের ৩য় ম্যাচে জোর প্রতিদ্বন্দ্বিতা করবে বাঘের মত শক্তিশালী সাতক্ষীরা কৃষ্ণনগর ফুটবল একাদশ এবং সিংহের মত শক্তিশালী যশোর বাঘেরপাড়া ফুটবল একাদশ।

উক্ত ম্যাচে রেফরির দায়িত্ব পালন করেন
মোঃ মতিয়ার রহমান এবং সহকারী রেফরি হিসেবে ছিলেন মোঃ মনিরুল ইসলাম ও মোঃ আলমগীর হোসেন এবং ইসমাইল হোসেন ।

উক্ত টুর্নামেন্ট প্রধান অথিতি এবং বিশেষ অতিথি গন বলেন, করোনা মহামারী জন্য দীর্ঘদিন পর মানুষ স্বাভাবিক জীবনে ফিরতে পারায় মানুষকে আনন্দ দিতে এবং মুজিব বর্ষ উপলক্ষে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মরণে এবং মহাকবি মাইকেল মধুসূদন স্মৃতি সংসদ এই খেলার আয়োজন করে। তারা আরও বলেন খেলাটি দেখে যেনো মনে হচ্ছে বাঘ সিংহের লড়াই।

আমরা চাই শেষ পর্যন্ত খেলাটি সুষ্ঠু এবং সুন্দর ভাবে সম্পন্ন করার । এই টুর্নামেন্ট টি মনোরম পরিবেশে সকল দর্শক উপভোগ করতে পারে। সে জন্য সকল খেলোয়ারদের কে দৃষ্টি নন্দিত খেলা উপহার দেওয়ার জন্য অনুরোধ করছি।

এবং আমারা কমিটির পক্ষ থেকে আপ্রাণ চেষ্টা করব এই টুর্নামেন্টে টা সম্পূর্ণ সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে পারি সেটাই সকলের কাম্য।

প্রসঙ্গত, মহাকবি মাইকেল মধুসূদন স্মৃতি সংসদ এর সূযোগ্য সভাপতি জনাব মোঃ মামুন শিকদার চ্যানেল থ্রী বাংলার ব্যবস্থাপনা পরিচালক এবং দৈনিক স্বপ্নের বাংলার সম্পাদক এর সার্বিক সহযোগিতায় এই ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে বলে জানা যায়।

উক্ত টুর্নামেন্ট আজ সাতক্ষীরা কৃষ্ণনগর ফুটবল একাদশকে ফুটবল যশোর বাঘের পাড়া ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে।
আজকে চ্যাম্মিয়ন দল যশোর বাঘের পাড়া ফুটবল একাদশ ।

     More News Of This Category

Our Like Page