১৫ অক্টোবর আসন্ন শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষ্যে ঝিনাইদহে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ১৫ অক্টোবর আসন্ন শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষ্যে ঝিনাইদহে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ পুলিশ লাইনস্ সেমিনার মঞ্চে মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সভাপতিত্বে ও কোর্টচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান উদ্দিন, জেলা পূঁজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. স্বপন সরকার, জেলা হিন্দু, বৈদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু নারায়ন চন্দ্র বিশ^াস, সদর থানার ওসি মিজানুর রহমান, শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম, মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম, কোর্টচাঁদপুর থানার ওসি মাহবুব রহমান, কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান, ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন, ট্রাফিক পুলিশের ইনচার্জ সালাহউদ্দিন আহমেদসহ পূঁজা উদযাপন কমিটির জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

এ বছর করোনা মহামারির মধ্যে হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূঁজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দুর্গা উৎসব পালনের আহব্বান জানান পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। তিনি বলেন পূঁজা মন্দিরে যদি কেউ আইনশৃঙ্খলার অবনতি অথবা ইভটিজিং করার কথা চিন্তা করেন, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বছর ঝিনাইদহের ৬টি উপজেলায় মোট ৩৯৯টি মন্দিরে দুর্গাপূঁজা উদযাপিত হবে বলে জানা গেছে।

     More News Of This Category

Our Like Page