গাজীপুর টংঙ্গী পশ্চিম থানায় নতুন (ওসি) শাহ আলম যোগদান

হাফছা আহমেদ মিতুঃ
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানায় গত রোববার অফিসার ইনচার্জজের দায়িত্ব গ্রহণ করেনমো: শাহ আলম।
তিনি সরকারপুর গ্রামের মিঠামইন থানার কিশোরগঞ্জ জেলার একটি সম্ভ্রান্ত্র মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন। বৈবাহিক জীবনে তাহার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তিনি সুনামের সাথে হবিগঞ্জ জেলার ডিবির ওসি, উত্তরা পশ্চিম থানার ওসি অপারেশন, সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ ওসি তদন্ত হিসাবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

নবাগত, ওসি শাহ আলমকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় কালে তিনি সাংবাদিকদের বলেন।

টঙ্গী পশ্চিম থানায় নতুন দায়িত্ব পেয়ে আমার প্রথম কাজ হচ্ছে এই এলাকায় মাদক, দূর্নীতি, ছিনতাই, চাঁদাবাজ নির্মুলে পুলিশের সেবা নিশ্চিত করা। পুলিশ জনগণের শেষ ভরসাস্থল লক্ষ্যে জনবান্ধন পুলিশ হিসেবে জনগণের দূর গোড়ায় সেবা পৌঁছে দেওয়া।এবং আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করাই আমার মূল কাজ।সেই সাথে মাদক,জংগী,ও জুয়ার বিরুদ্ধে

কঠোরভাবে কাজ করবেন বলে জানান সাংবাদিকদের।সর্বশেষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকান্ড সততার সঙ্গে দেশ পরিচালনা করে যাচ্ছেন তার জন্য ওনি দেশের নাগরিক এবং একজন পুলিশ কর্মকর্তা হওয়ায় নিজেকে গর্বিত বলে মনে করেন।

     More News Of This Category

Our Like Page