সনাতন ধর্মের বেদমন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে নিজ বাসভবনে ধূমধাম করে বিবাহ সম্পন্ন হলো সাংবাদিক সুমন কুমার এর।

রনি,নিজস্ব প্রতিবেদন: বরবেশে সুমন কুমার ঘোষ (৩৩) ও বধুবেশে রুম্পা ঘোষ (২০)। বয়সে যুবক-যুবতী হলেও বেদমন্ত্র পাঠের মধ্যে দিয়ে তারা আজ স্বামী-স্ত্রী। আজ ২৮/০২/২০২১ তারিখ রোজ রবিবার মাগুরা জেলার শালিখা থানা সংলগ্ন গঙ্গারামপুর গ্রামের মৃত রতন ঘোষের কনিষ্ঠা কণ্যা রুম্পা ঘোষ এর সাথে রাত ৯ টা ৩৪ মিনিটে শুভ লগ্নে মঙ্গলশঙ্খ আর মাঙ্গলিক সানাইয়ের সুরে সুর মিলিয়ে সনাতন ধর্মের বেদমন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে নিজ বাসভবনে ধূমধাম করে বিবাহ সম্পন্ন হয়েছে।

কার্ড ছাপিয়ে বিয়ের নিমন্ত্রণ দেওয়া হয় আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সাংবাদিক, কলাকৌশলী ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার কর্মকর্তা ও সদস্য/সদস্যা বৃন্দসহ স্থানীয়দের।

বিবাহ আসরে সনাতনী এ বেদমন্ত্র, বিবাহের মূল মন্ত্র যা স্বামী স্ত্রীরা প্রতিজ্ঞা করে থাকে :
“যদেতত্ হৃদয়ং তব তদস্তু হৃদয়ং মম ।
যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব ।।”

অর্থাৎ,

তোমার এই হৃদয় আমার হোক আমার এইহৃদয় তোমার হোক। দিয়ে বরাবরই হিন্দু সম্প্রদায়ের তরুণ-তরুণীরা বিয়ে সম্পন্ন করেন।

বিয়ের আয়োজনে ছিল না কোনো কমতি। বিবাহবাসরে ব্রাহ্মণ দিয়ে শুধু বেদমন্ত্রই নয়, বাদ্য-বাজনা আর সনাতন রীতিতে ধুমধামের সঙ্গে সম্পন্ন হয়েছে এই বিয়ে।

সুমন কুমার ঘোষ চ্যানেল থ্রি বাংলা টেলিভিশন এর সাতক্ষীরা জেলা প্রতিনধি দৈনিক স্বপ্নের বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি এবং দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার দপ্তর সম্পাদক। সাংবাদিক সুমন কুমার ঘোষ এর শুভ পরিণয় সম্পন্ন হয়েছে।

এই বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ও দৈনিক স্বপ্নের বাংলা পত্রিকার খুলনা বিভাগীয় ব্যুরো চিফ, চ্যানেল থ্রি বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাংবাদিক বাসুদেব দাশ এবং দৈনিক স্বপ্নের বাংলা পত্রিকার বার্তা সম্পাদক, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার প্রচার সম্পাদক সাংবাদিক রাহানুজ্জামান (রনি)।

এই নব দম্পতি সকলের কাছে আর্শীবাদ চেয়েছেন তাদের দাম্পত্য জীবন সুখময় হিসাবে গড়ে তোলার জন্য।

     More News Of This Category

Our Like Page