সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া

সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মঙ্গলবার ( ১৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মওদুদ আহমদ ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮১ বছর। মওদুদের মৃত্যুতে গভীর শোক এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন রাষ্ট্রপতি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ মওদুদ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত মওদুদ আহমেদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আইনমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে শোক জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের এই নেতার মৃত্যুতে এক শোকবার্তায় ফখরুল বলেন, মওদুদ আহমদের চলে যাওয়া শুধু বিএনপির জন্য নয়; দেশের জন্যই অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তিনি আজীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন।

বিএনপি মহাসচিব আরও বলেন, মওদুদ মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন, ছিলেন একজন খ্যাতনামা আইনজীবী ও উঁচু মানের লেখক। এছাড়া তিনি বিভিন্ন সময়ে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার চলে যাওয়ায় আমরা শোকাহত।

ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে শোক জানিয়েছেন অর্থমন্ত্রীর আ হ ম মোস্তফা কামাল। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ মওদুদ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

মওদুদ আহমেদ-এর মৃত্যুতে শোক জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে এক গভীর শূন্যতা সৃষ্টি হয়েছে।

মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক

     More News Of This Category

Our Like Page