শৈলকুপায় প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

সুমন কুমার বিশ্বাস
ঝিনাইদহ জেলা প্রতিনিধি
ঝিনাইদহে প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারি-পুরুষসহ তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ছয়জন। বুধবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের শৈলকুপা উপজেলার দুধসর নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার ফুলহরি গ্রামের ফজলুর রহমানের স্ত্রী তহুরা বেগম, বকুলনগন গ্রামের সবুর আলীর ছেলে তুহিন হোসেন (২৭) ও দুধসর গ্রামের রফিক উদ্দিনের স্ত্রী রেনু বেগম। এছাড়া আহতরা হলেন সুফিয়া বেগম, রিয়াজ উদ্দীন, আবেদা বেগমসহ ছয়জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই ইজিবাইকের যাত্রী বলে পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে।
শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আক্কাস আলী জানান, দুপুরে একটি প্রাইভেটকার বগুড়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুধসর নামক স্থানে এসে পৌছালে প্রাইভেটকারটি একটি ইজিবাইকের মুখোমুখি ধাক্কা দেয়। প্রাইভেটকারের ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে পাশের খাদে পড়ে যায়। এতে ইজিবাইকে থাকা একজন নারী ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় আরো ছয়জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হলে আরো এক নারী ও এক পুরুষ নিহত হয়।
প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক পুরুষ ও দুই নারী নিহত হওয়ার ঘটনা শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

     More News Of This Category

Our Like Page