নিয়ামতপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের ঈদ শুভেচ্ছা বিনিময়।

নওগাঁ প্রতিনিধিঃ: নওগাঁঁ নিয়ামতপুর উপজেলার ৮নং বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন।
শুক্রুবার (১৪মে)৩টা হতে বাহাদুরপুর ইউনিয়নের ঘোষকুড়া গ্রামের নিজ বাসভবনে পবিত্র মাহে রমজানের শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের প্রত্যাশা করে কোলাকুলি ও করমর্দন ছাড়াই সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগনের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, উপজেলাবাসীর মধ্যে সম্প্রীতি ভাতৃত্ববোধ ও সমৃদ্ধি কামনা করছি। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত,মাগফেরাত ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা।মহান আল্লাহ যেন আমাদের দেশকে এই ভয়াল মহামারী থেকে হেফাজত করেন।
এ সময় বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা যুবলীগের সহসভাপতি গোলাম মোস্তফা গুজিশহর বাজারে বিকাল হতে সন্ধ্যা পর্যন্ত সর্বস্তরের নেতা কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন । তাছাড়া ও এলাকার দূরদুরান্ত থেকে শতশত মানুষ সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদকে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য ছুটে আসে।

     More News Of This Category

Our Like Page