Logo
আজঃ Sunday ২৬ June ২০২২
শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত অপহরণের ৩ মাস ২০ দিন পর মরদেহ উদ্ধার, মেম্বারসহ গ্রেফতার ৩ চির যৌবনপ্রাপ্ত হওয়ার নেশায় বৃদ্ধাকে হত্যা করে পুরুষাঙ্গ, অন্ডকোষ, চোখ তুলে নেওয়া খুনি ও হুকুমদাতা গ্রেফতার পবিপ্রবিতে বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপে’র উদ্বোধন ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ কেশবপুরে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার দলের সিদ্ধান্ত অমান্য পদ পদবি গোপন করে পৌরসভা নির্বাচনে বিএনপি নেতারা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে চুরি আঘাত করে হত্যা চেষ্টা বাবা-ছেলেকে, পলাতক আসামী!

মেয়র কাপ-২০২২ ইং আজ ৫ মার্চ উদ্বোধনী অনুষ্ঠান।।

প্রকাশিত:Saturday ০৫ March ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ১১৯জন দেখেছেন
মোঃ নাসির উদ্দিন (ঢাকা জেলা প্রতিনিধি)

Image




স্থানঃ বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম সময় বিকাল ৪:০০ টা

২য় ঢাদসিক আন্তঃ ওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা


প্রধান অতিথিঃ জনাব মোঃ তাজুল ইসলাম, এমপি। মাননীয় মন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।


বিশেষ অতিথিঃ জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। মাননীয় প্রতিমন্ত্রী,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়


এ্যাডঃ কামরুল ইসলাম এমপি, মাননীয় সংসদ সদস্য,ঢাকা-০২ আসন প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ,


আলহাজ্ব হুমায়ূন কবির সাধারণ সম্পাদক,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, 


কাজী মনিরুল ইসলাম মনু এমপি, মাননীয় সংসদ সদস্য ঢাকা-০৫ আসন, 


সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মাননীয় সংসদ সদস্য ঢাকা-০৪ আসন,


বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী সভাপতি,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ,


কাজী ফিরোজ রশিদ এমপি, মাননীয় সংসদ সদস্য ঢাকা-০৬ আসন, 


হাজী মোহাম্মদ সেলিম এমপি, মাননীয় সংসদ সদস্য ঢাকা-০৭ আসন।


উদ্বোধকঃ- ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মাননীয় মেয়র,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।


অংশগ্রহণকারী দল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৭৪নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আজিজুল হক এর টিম সহ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


আরও খবর



চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত:Wednesday ০১ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬০জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image



শেখ মোস্তফা কামাল যশোর জেলা প্রতিনিধিঃ-


যশোরের চৌগাছা থানা পুলিশের অভিযান চালিয়ে ২'শত বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার (৩১মে) রাতে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। 


জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম(বার),পিপিএম এঁর নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ এর সার্বিক তত্ত্বাবধানে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার (৩১মে) রাতে পৌরশহরের চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সামনে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশে সাহেব আলীর ফুসকার দোকানের সামনে থেকে ২'শত বোতল ফেনসিডিলসহ ২জনকে গ্রেফতার করে। তারা হলেন শার্শা থানার যাদবপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সাগর মিয়া (২২), বর্তমানে যশোর রেলগেট তেতুলতলা এলাকার বাসিন্দা ও কতোয়ালী থানার রেলগেট তেতুলিয়া এলাকার গোলজারের ছেলে মোঃ নাদিম (২৩)। এ ঘটনায় চৌগাছা থানায় একটি মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। যার মামলা নং-১/১৩০।


এ ব্যাপারে চোগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, ফেনসিডিলসহ হাতেনাতে ২'জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের বুধবার সকালে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর



পবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত

প্রকাশিত:Wednesday ০৮ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬৪জন দেখেছেন
মোঃ জাহিদুল ইসলাম (দুমকি উপজেলা প্রতিনিধি)

Image


মোঃ জাহিদুল ইসলাম, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ- পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিশ্ব সমুদ্র দিবস পালিত হয়েছে।  ৮জুন (বুধবার) সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে মেরিন ফিশারিজ এন্ড ওসানোগ্রাফি বিভাগের পক্ষ থেকে এক বর্ণাঢ্য রেলীর আয়োজন করা হয়। উক্ত রেলীতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ স্বদেশ চন্দ্র সামন্ত। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি অনুষদের ডিন প্রফেসর ডঃ মোহাম্মদ আলী, মৎস্য বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ডঃ এ বি সিদ্দিক,  দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ডঃ আহমেদ পারভেজ, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ডঃ মোঃ ফজলুল হক, ল্যান্ড ম্যানেজমেন্ট এন্ড অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন প্রফেসর ডঃ পূর্ণেন্দু বিশ্বাস সহ মৎস্য বিজ্ঞান অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।


আরও খবর



ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত:Thursday ০২ June 2০২2 | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৭৪জন দেখেছেন
সুমন কুমার বিশ্বাস ঝিনাইদহ জেলা প্রতিনিধি

Image



সুমন কুমার বিশ্বাস 

ঝিনাইদহ জেলা প্রতিনিধি 


ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজলের সমর্থকদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ শহরের পায়রা চত্বরে এক বিরাট প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, দলের সাধারণ সম্পাদক সাবেক পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি এড আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ারদার, সাবেক এমপি শফিকুল ইসলাম অপু, নৌকার মেয়র প্রার্থী আব্দুল খালেক, মাহমুদুল ইসলাম ফোটন, আসাদুজ্জামান আসাদ, জীবন কুমার বিশ্বাস, নজরুল ইসলাম বিশ্বাস, গোলাম সরোয়ার সউদ, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পিপি এড ইসমাইল হোসেন, আব্দুস সামাদ, জে এম রাশিদুল আলম, আব্দুল হাকিম, অশোক ধর, মঞ্জুর পারভেজ তুষার, আশফাক মাহমুদ জন, খায়রুল ইসলাম, রানা হামিদ, আনিছুর রহমান খোকা, এড সালমা ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ। প্রধান অতিথি আব্দুল হাই বলেন, বিনা উস্কানীতে নৌকার মিছিলে হামলা শোভনীয় নয়। তিনি বলেন আজ নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীরা এক কাতারে সামিল হয়েছে। নৌকার বিজয় কেও ছিনিয়ে নিতে পারবে না। আব্দুল হাই বলেন, নির্বাচনী পরিবেশ বিঘ্নিত করতে স্বতন্ত্র প্রার্থী ও তার লোকজন যে আচরণ করছে আমরা তার জবাব বুলেটে নয় ব্যালটে দেব। সমাবেশে অন্যান্য বক্তাগন বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী নৌকার মিছিলে গুলি বর্ষন করেছে এর বিচার করতে হবে। যুবলীগের শান্তিপুর্ন মিছিলে পুলিশের লাঠিচার্জের নিন্দা করে সমাবেশে বক্তাগন বলেন, এখনো কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আছেন। কাজেই নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করুন।


আরও খবর



চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৪জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি


আরও খবর



ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত:Tuesday ৩১ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮৪জন দেখেছেন
মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

Image



মোঃ হামিদুল  ইসলাম 

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ


কুড়িগ্রামের উলিপুরে ১০০পিস ইয়াবাসহ নয়ন মিয়া(৩৫) ও আব্দুল মালেক(৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক নয়ন তবকপুর ইউনিয়নের দক্ষিন উমানন্দ এলাকার নজরুল ইসলামের পুত্র। এবং আব্দুল মালেক চিলমারী উপজেলার থানাহাট বাজার(ছমচপাড়া) এলাকার মোতালেব মিয়ার পুত্র।


পুলিশ সুত্রে জানাযায়, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার এসআই হারিছুর রহমান, মশিউর রহমান, এএসআই সোহাগ পারভেজ,এএসআই আবুল হাসেম সহ সংগীয় ফোর্স অভিযান চালিয়ে তবকপুর ইউনিয়নের দক্ষিন উমানন্দ কুঠিপাড়া গ্রামস্থ জনৈক ব্যক্তির পরিত্যক্ত বাড়ী থেকে ১০০পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত লাল-কালো রংয়ের হিরো ইগনিটোর ১২৫সিসি রেজিঃ বিহীন মোটরসাইকেলসহ নয়ন মিয়া ও আব্দুল মালেক কে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটক নয়ন মাদক পাচার করতে গিয়ে দীর্ঘদিন পূর্বে সড়ক দূর্ঘটনায় তার একটি পা হারায়। পরবর্তী সময়ে সুস্থ্য হয়ে সে মাদক ব্যবসা পুনঃরায় চালু করে এবং বিভিন্ন স্থান হইতে ইয়াবা ট্যাবলেট কমদামে ক্রয় করিয়া তার ব্যবহৃত লাল-কালো রংয়ের হিরো ইগনিটোর ১২৫সিসি রেজিঃ বিহীন মোটর সাইকেলটিতে মাদক বহন করে বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিলো।


মঙ্গলবার(৩১ মে) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।


আরও খবর