Logo
আজঃ Sunday ২৬ June ২০২২
শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত অপহরণের ৩ মাস ২০ দিন পর মরদেহ উদ্ধার, মেম্বারসহ গ্রেফতার ৩ চির যৌবনপ্রাপ্ত হওয়ার নেশায় বৃদ্ধাকে হত্যা করে পুরুষাঙ্গ, অন্ডকোষ, চোখ তুলে নেওয়া খুনি ও হুকুমদাতা গ্রেফতার পবিপ্রবিতে বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপে’র উদ্বোধন ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ কেশবপুরে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার দলের সিদ্ধান্ত অমান্য পদ পদবি গোপন করে পৌরসভা নির্বাচনে বিএনপি নেতারা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে চুরি আঘাত করে হত্যা চেষ্টা বাবা-ছেলেকে, পলাতক আসামী!

তৃতীয় বিশ্ব যুদ্ধ শুরু রাশিয়া

প্রকাশিত:Friday ১৫ April ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮০জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, গত বুধবার বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হওয়া তাদের মস্কভা নামে রণতরীটি টেনে বন্দরে নেওয়ার সময় ডুবে গেছে। ইউক্রেন দাবি করেছে, তাদের সামরিক বাহিনীর ক্ষেপণাস্ত্র হামলায় বিধ্বস্ত হয় এই রাশিয়ান যুদ্ধজাহাজ। এর পরই রাশিয়ার রাষ্ট্রীয় এক টেলিভিশন ঘোষণা দিয়েছে, তৃতীয় বিশ্বযুদ্ধ ইতোমধ্যে শুরু হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) এনডিটিভির প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে


আরও খবর



কেশবপুরে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত:Thursday ০২ June 2০২2 | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬০জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image


শেখ মোস্তফা কামাল যশোর জেলা প্রতিনিধিঃ-

কেশবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ২জুন (বৃহস্পতিবার) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 


প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্ব করেন এবং ধুমপান ও তামাকজাত দ্রব্যের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আরিফুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন।


কর্মশালায় বক্তারা ধুমপান ও তামাকজাত দ্রব্যাদির কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনার মাধ্যমে তুলে ধরেন এবং তামাক নিয়ন্ত্রণ আইনের বিধি-বিধান তুলে ধরে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালায় অংশগ্রহণকারীদের আহ্বান জানান।


প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহনকরেন উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, প্রাথমিক শিক্ষা ইন্সট্রাক্টর মোঃ রবিউল ইসলাম, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা এম এম আলমগীর কবীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর শেখ ইবাদত সিদ্দিকী বিপুল, পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সমাজ উন্নয়ন সংস্থা ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমাল আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, নিউজ ক্লাবের সভাপতি এম এ রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশ, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মুনজুর হোসেন, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবুসহ শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ।


আরও খবর



রাজারহাটে পরিত্যক্ত অবস্থায় গুলি-ম্যাগাজিন উদ্ধার

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮৩জন দেখেছেন
মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

Image



     মোঃহামিদুল ইসলাম

 কুড়িগ্রাম জেলা প্রতিনধি


 

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় রাস্তার উপর থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি, একটি  ম্যাগাজিন ও চার্জার গার্ড উদ্ধার করেছে । 


রবিবার ,২৯ মে রাত প্রায় ১২টার দিকে রাজারহাট-তিস্তা সড়কের হরিচরণ এলাকা থেকে এসব  উদ্ধার করা হয়।


পুলিশ জানা যায়, রবিবার রাত ১২টার দিকে রাজারহাট থানার টহল দলের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম ও এএসআই রাফিউল আমিন রাজারহাট-তিস্তা সড়ক অদিতা সুধী কানন ফিলিং স্টেশন  সংলগ্ন সড়কে ৯ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি,একটি ম্যাগাজিন,একটি চার্জার গার্ড, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে।


রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার রাতে টহল দলের সদস্যরা রাস্তার উপর  পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি,একটি  ম্যাগাজিন ও চার্জার গার্ড উদ্ধার করে থানায় নিয়ে আসে,ধারনা করা হচ্ছে কেউ না, কেউ এসব নিয়ে যাওয়ার সময় রাস্তায় ফেলে গেছে।


আরও খবর



আপনার এলাকার ঘটে যাওয়া প্রতিদিনের সংবাদ দেখতে চোখ রাখুন চ্যানেল থ্রি বাংলা আইপিটিভিতে।

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Saturday ২৫ June ২০২২ | ৫১জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি। বিজ্ঞাপন দিন সাথে থাকুন।  আপনার এলাকার সংবাদ পাঠাতে পারেন channel3bangla@gmail.com এই মেইলে।অনলাইনে দেখতে ভিজিট করুন  www.channel3bangla.comcom। ফেসবুক পেজ channel 3 bangla. 


আরও খবর



আপনার এলাকার ঘটে যাওয়া সংবাদ পাঠাতে পারেন এই মেইলে channel3bangla@gmail.com

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৪৯জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

আপনার এলাকার ঘটে যাওয়া সংবাদ পাঠাতে পারেন এই মেইলে channel3bangla.com


আরও খবর



ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত:Thursday ০২ June 2০২2 | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৭৪জন দেখেছেন
সুমন কুমার বিশ্বাস ঝিনাইদহ জেলা প্রতিনিধি

Image



সুমন কুমার বিশ্বাস 

ঝিনাইদহ জেলা প্রতিনিধি 


ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজলের সমর্থকদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ শহরের পায়রা চত্বরে এক বিরাট প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, দলের সাধারণ সম্পাদক সাবেক পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি এড আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ারদার, সাবেক এমপি শফিকুল ইসলাম অপু, নৌকার মেয়র প্রার্থী আব্দুল খালেক, মাহমুদুল ইসলাম ফোটন, আসাদুজ্জামান আসাদ, জীবন কুমার বিশ্বাস, নজরুল ইসলাম বিশ্বাস, গোলাম সরোয়ার সউদ, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পিপি এড ইসমাইল হোসেন, আব্দুস সামাদ, জে এম রাশিদুল আলম, আব্দুল হাকিম, অশোক ধর, মঞ্জুর পারভেজ তুষার, আশফাক মাহমুদ জন, খায়রুল ইসলাম, রানা হামিদ, আনিছুর রহমান খোকা, এড সালমা ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ। প্রধান অতিথি আব্দুল হাই বলেন, বিনা উস্কানীতে নৌকার মিছিলে হামলা শোভনীয় নয়। তিনি বলেন আজ নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীরা এক কাতারে সামিল হয়েছে। নৌকার বিজয় কেও ছিনিয়ে নিতে পারবে না। আব্দুল হাই বলেন, নির্বাচনী পরিবেশ বিঘ্নিত করতে স্বতন্ত্র প্রার্থী ও তার লোকজন যে আচরণ করছে আমরা তার জবাব বুলেটে নয় ব্যালটে দেব। সমাবেশে অন্যান্য বক্তাগন বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী নৌকার মিছিলে গুলি বর্ষন করেছে এর বিচার করতে হবে। যুবলীগের শান্তিপুর্ন মিছিলে পুলিশের লাঠিচার্জের নিন্দা করে সমাবেশে বক্তাগন বলেন, এখনো কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আছেন। কাজেই নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করুন।


আরও খবর