Logo
আজঃ Sunday ২৬ June ২০২২
শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত অপহরণের ৩ মাস ২০ দিন পর মরদেহ উদ্ধার, মেম্বারসহ গ্রেফতার ৩ চির যৌবনপ্রাপ্ত হওয়ার নেশায় বৃদ্ধাকে হত্যা করে পুরুষাঙ্গ, অন্ডকোষ, চোখ তুলে নেওয়া খুনি ও হুকুমদাতা গ্রেফতার পবিপ্রবিতে বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপে’র উদ্বোধন ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ কেশবপুরে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার দলের সিদ্ধান্ত অমান্য পদ পদবি গোপন করে পৌরসভা নির্বাচনে বিএনপি নেতারা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে চুরি আঘাত করে হত্যা চেষ্টা বাবা-ছেলেকে, পলাতক আসামী!

তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা নিজেদের করে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

প্রকাশিত:Friday ১৮ February ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ১০২জন দেখেছেন
জয় সিকদার ( বিশেষ প্রতিনিধি)

Image

দ্বিতীয় ইনিংসের ১৭তম ওভার পর্যন্ত মনে হচ্ছিল ম্যাচটি জিততে যাচ্ছে ফরচুন বরিশাল। কিন্তু ১৮তম ওভার করতে এসে পুরো ম্যাচের মোড় ঘুরিয়ে দিলেন সুনীল নারাইন। এর পরের দুই ওভারে মুস্তাফিজুর রহমান ও শহিদুল ইসলামের নিয়ন্ত্রিত বোলিংয়ে তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা নিজেদের করে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


শেষ ওভারে জয়ের জন্য বরিশালের প্রয়োজন ছিল ১০ রান। বোলিংয়ে আসেন তরুণ পেসার শহিদুল ইসলাম। প্রথম ৫ বলে দেন মাত্র ৭ রান। শেষ বলে বরিশালের দরকার ছিল ৩ রান। উভয় দলের ড্রেসিং রুম, গ্যালারি ও টিভি পর্দার সামনে থাকা দর্শকদের মনে তখন উৎকন্ঠা। বল ডেলিভারি করলেন শহিদুল ইসলাম। কিন্তু সেই বলে মাত্র ১ রান নিতে সক্ষম হয়েছে বরিশাল। তাদের স্কোর থেমেছে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫০ রানে। এতে ১ রানে জয় পেয়েছে ইমরুল কায়েসের দল।কুমিল্লার জয়ের নায়ক সুনীল নারাইন। ব্যাট হাতে ৫৭ রানের ঝড়ো ইনিংস খেলার পর বল হাতে নিয়েছেন গুরুত্বপূর্ণ দুটি উইকেট।

কুমিল্লার বোলারদের মধ্যে ৪ ওভারে মাত্র ১৫ রান খরচায় ২ উইকেট শিকার করেন সুনীল নারাইন। এছাড়া তানভীর ইসলাম ২টি এবং মুস্তাফিজুর রহমান ও শহিদুল ইসলাম একটি করে উইকেট নেন। বাকি দুটি রানআউট।ব্যাটিংয়ে বরিশালের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন ওয়ানডাউনে নামা সৈকত আলি। মাত্র ৩৪ বলে সাজানো তার ইনিংসটিতে ছিল একটি ছয় ও ১১টি চারের মার। ক্রিস গেইল করেন ৩৩ রান। এই দুই জন যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ মনে হচ্ছিল ম্যাচটা সহজেই জিতে যাবে ফরচুন বরিশান। কিন্তু বিধাতা যে অন্য কিছু লিখে রাখছে। ১২.১৫ ওভারে তাদের রান যখন ১০৭, তখন নারাইনের বলে এলবিডব্লিউর শিকার হন গেইল। এর পরই দলটির ছন্দপতন ঘটে।

বরিশালের এই আনন্দ শেষ পর্যন্ত আর থাকেনি।

কেউই দাঁড়াতে পারেননি। নুরুল হাসান সোহান ১৪, সাকিব আল হাসান ৭ ও নাজমুল হাসান শান্ত ১২ রান করেন। শেষ ৩ ওভারে (১৮ বল) বরিশালের প্রয়োজন ছিল ১৮ রান। ১৮তম ওভার করতে এসে মাত্র ২ রান খরচায় এক উইকেট তুলে নেন নারাইন। এর পরের ওভারে মুস্তাফিজের হাতে বল তুলে দেন ইমরুল কায়েস। তখন বরিশালের সামনে সমীকরণ ১২ বলে ১৬ রান। ওই ওভারে ৬ রান খরচায় ১ উইকেট নেন ফিজ। এর পরের গল্পটা কেবল কুমিল্লার।


আরও খবর



চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত:Wednesday ০১ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬০জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image



শেখ মোস্তফা কামাল যশোর জেলা প্রতিনিধিঃ-


যশোরের চৌগাছা থানা পুলিশের অভিযান চালিয়ে ২'শত বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার (৩১মে) রাতে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। 


জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম(বার),পিপিএম এঁর নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ এর সার্বিক তত্ত্বাবধানে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার (৩১মে) রাতে পৌরশহরের চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সামনে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশে সাহেব আলীর ফুসকার দোকানের সামনে থেকে ২'শত বোতল ফেনসিডিলসহ ২জনকে গ্রেফতার করে। তারা হলেন শার্শা থানার যাদবপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সাগর মিয়া (২২), বর্তমানে যশোর রেলগেট তেতুলতলা এলাকার বাসিন্দা ও কতোয়ালী থানার রেলগেট তেতুলিয়া এলাকার গোলজারের ছেলে মোঃ নাদিম (২৩)। এ ঘটনায় চৌগাছা থানায় একটি মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। যার মামলা নং-১/১৩০।


এ ব্যাপারে চোগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, ফেনসিডিলসহ হাতেনাতে ২'জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের বুধবার সকালে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর



রাজারহাটে পরিত্যক্ত অবস্থায় গুলি-ম্যাগাজিন উদ্ধার

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮৩জন দেখেছেন
মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

Image



     মোঃহামিদুল ইসলাম

 কুড়িগ্রাম জেলা প্রতিনধি


 

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় রাস্তার উপর থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি, একটি  ম্যাগাজিন ও চার্জার গার্ড উদ্ধার করেছে । 


রবিবার ,২৯ মে রাত প্রায় ১২টার দিকে রাজারহাট-তিস্তা সড়কের হরিচরণ এলাকা থেকে এসব  উদ্ধার করা হয়।


পুলিশ জানা যায়, রবিবার রাত ১২টার দিকে রাজারহাট থানার টহল দলের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম ও এএসআই রাফিউল আমিন রাজারহাট-তিস্তা সড়ক অদিতা সুধী কানন ফিলিং স্টেশন  সংলগ্ন সড়কে ৯ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি,একটি ম্যাগাজিন,একটি চার্জার গার্ড, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে।


রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার রাতে টহল দলের সদস্যরা রাস্তার উপর  পরিত্যক্ত অবস্থায় ৯ রাউন্ড গুলি,একটি  ম্যাগাজিন ও চার্জার গার্ড উদ্ধার করে থানায় নিয়ে আসে,ধারনা করা হচ্ছে কেউ না, কেউ এসব নিয়ে যাওয়ার সময় রাস্তায় ফেলে গেছে।


আরও খবর



বিজ্ঞাপন দিন সাথে থাকুন

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬১জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

বিজ্ঞাপন দিন সাথে থাকুন


আরও খবর



ফেসবুক পেজ channel 3 bangla

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫০জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

ফেসবুক পেজ  channel 3 bangla


আরও খবর



পবিপ্রবিতে পাবলিক লেকচার অনুষ্ঠিত

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Wednesday ২২ June 20২২ | ৬৩জন দেখেছেন
মোঃ জাহিদুল ইসলাম (দুমকি উপজেলা প্রতিনিধি)

Image


 প্রতিনিধি, দুমকি (পটুয়াখালী):  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় "পরিবর্তিত খাদ্য পরিস্থিতি, শিক্ষার মান, ডিজিটাল প্রযুক্তি ও বিসিএস আমরা কোন পথে" শিরোনামে পাবলিক লেকচার অনুষ্ঠিত হয়েছে। 

  সোমবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি কনফারেন্স কক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ স্বদেশ চন্দ্র সামন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, এমেরিটাস মেমোরি  প্রফেসর ডঃ এম এ সাত্তার মন্ডল, সাবেক ভাইস চ্যান্সেলর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ ও সাবেক সদস্য পরিকল্পনা কমিশন বাংলাদেশ। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রফেসর ডঃ আব্দুস সত্তার টিম লিডার ইকোফিস প্রকল্প, ওয়ার্ল্ডফিশ বাংলাদেশ ও ডঃ ওয়ায়েস কবির, সাবেক চেয়ারম্যান বাংলাদেশ এগ্রিকালচার রিসার্চ কাউন্সিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিএএম অনুষদের প্রফেসর বদিউজ্জামান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক

মোঃ জাহিদুল ইসলাম

দুমকি, পটুয়াখালী।

তারিখ - ৩০/০৫/২০২২ইং


আরও খবর