Logo
আজঃ Sunday ২৬ June ২০২২
শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত অপহরণের ৩ মাস ২০ দিন পর মরদেহ উদ্ধার, মেম্বারসহ গ্রেফতার ৩ চির যৌবনপ্রাপ্ত হওয়ার নেশায় বৃদ্ধাকে হত্যা করে পুরুষাঙ্গ, অন্ডকোষ, চোখ তুলে নেওয়া খুনি ও হুকুমদাতা গ্রেফতার পবিপ্রবিতে বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপে’র উদ্বোধন ঝিনাইদহে মিছিলে গুলি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আ’লীগের বিরাট প্রতিবাদ সমাবেশ কেশবপুরে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ত্রণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার দলের সিদ্ধান্ত অমান্য পদ পদবি গোপন করে পৌরসভা নির্বাচনে বিএনপি নেতারা ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক নওগাঁয় চাঁদার টাকা না পেয়ে চুরি আঘাত করে হত্যা চেষ্টা বাবা-ছেলেকে, পলাতক আসামী!

যশোরের অভায়নগরে সন্ত্রাসীদের গুলিতে এক ব্যবসায়ী নিহত,স্ত্রী আহত

প্রকাশিত:Friday ১৩ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮৪জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image



শেখ মোস্তফা কামাল যশোর জেলা প্রতিনিধি:-

সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মো: রকিবুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। 

আজ বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রীজের ওপর এ ঘটনাটি ঘটে। নিহত রকিবুল ফুলতলা উপজেলা এম এম কলেজ পাড়ার বাসিন্দা মাহবুব খন্দকারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী পিয়ারী খাতুন ওরফে বর্ষা আহত হয়েছেন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, ফুলতলা বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক মো: রকিবুল ইসলাম রাতে মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে অভয়নগর থেকে ফিরছিলেন। ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রীজের ওপর গেলে দু’জন যুবক তাদের উদ্দেশ্যে করে ডাকতে থাকে। ওই যুবকদের কাছে যাওয়া মাত্রই পরপর তাকে লক্ষ্য করে দু’টি গুলি করে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও খবর



আপনার এলাকার ঘটে যাওয়া প্রতিদিনের সংবাদ দেখতে চোখ রাখুন চ্যানেল থ্রি বাংলা আইপিটিভিতে।

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Saturday ২৫ June ২০২২ | ৫১জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি। বিজ্ঞাপন দিন সাথে থাকুন।  আপনার এলাকার সংবাদ পাঠাতে পারেন channel3bangla@gmail.com এই মেইলে।অনলাইনে দেখতে ভিজিট করুন  www.channel3bangla.comcom। ফেসবুক পেজ channel 3 bangla. 


আরও খবর



ফেসবুক পেজ channel 3 bangla

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫০জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

ফেসবুক পেজ  channel 3 bangla


আরও খবর



চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৪জন দেখেছেন
চ্যানেল থ্রি বাংলা অনলাইন ডেক্স

Image

চ্যানেল থ্রি বাংলা আইপি টিভি


আরও খবর



চৌগাছায় পুলিশের হাতে ২'শত ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত:Wednesday ০১ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬০জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image



শেখ মোস্তফা কামাল যশোর জেলা প্রতিনিধিঃ-


যশোরের চৌগাছা থানা পুলিশের অভিযান চালিয়ে ২'শত বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার (৩১মে) রাতে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। 


জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম(বার),পিপিএম এঁর নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ এর সার্বিক তত্ত্বাবধানে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার (৩১মে) রাতে পৌরশহরের চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সামনে চৌগাছা টু মহেশপুর গামী পাঁকা রাস্তার পাশে সাহেব আলীর ফুসকার দোকানের সামনে থেকে ২'শত বোতল ফেনসিডিলসহ ২জনকে গ্রেফতার করে। তারা হলেন শার্শা থানার যাদবপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সাগর মিয়া (২২), বর্তমানে যশোর রেলগেট তেতুলতলা এলাকার বাসিন্দা ও কতোয়ালী থানার রেলগেট তেতুলিয়া এলাকার গোলজারের ছেলে মোঃ নাদিম (২৩)। এ ঘটনায় চৌগাছা থানায় একটি মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। যার মামলা নং-১/১৩০।


এ ব্যাপারে চোগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, ফেনসিডিলসহ হাতেনাতে ২'জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের বুধবার সকালে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরও খবর



যতোটা না পেশা তার চেয়ে অনেক বেশি নেশা সাংবাদিকতা

প্রকাশিত:Monday ৩০ May ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৯৯জন দেখেছেন
শেখ মোস্তফা কামাল(যশোর জেলা প্রতিনিধি)

Image



সাংবাদিকরা খবরের সন্ধান করেন, খবরের পেছনে ছোটেন, খবর নির্বাচন করেন, সম্পাদনা করেন, সংশোধন করেন। সাংবাদিকরা যা করেন, তা হচ্ছে সাংবাদিকতা। সাংবাদিকতা হচ্ছে কাজ।কাজ হচ্ছে তথ্য সংগ্রহ করা, প্রতিবেদন লেখা এবং সম্পাদনা করা। সততা একজন সাংবাদিকের সবচেয়ে বড় গুণ। অনেক যোগ্যতা ও দক্ষতা থাকলেও সততার অভাবে সাংবাদিকদের অর্জিত সম্মান ধুলোয় মিশে যেতে পারে। সাংবাদিকতা যতোটা না পেশা তার চেয়ে অনেক বেশি নেশা, ভালোলাগা। এই নেশাটা হচ্ছে দেশের জন্য, মানুষের জন্য কিছু করার নেশা।


সাংবাদিক সুমন চক্রবর্তী-প্রকাশক,দৈনিক কলম কথা


শুভেচ্ছান্তেঃ- শেখ মোস্তফা কামাল, যশোর জেলা প্রতিনিধি 

চ্যানেল থ্রি বাংলা


আরও খবর