নিয়ামতপুরে সদর ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শহিদুল ইসলাম

নওগাঁ জেলা প্রতিনিধি ঃ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শহিদুল ইসলাম জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। মোঃ শহিদুল ইসলাম বলেন, প্রিয় নিয়ামতপুর সদর ইউনিয়ন বাসি সহ উপজেলা বাসিকে জানাই পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা “ঈদ মোবারক”। ঈদ সবার জীবনে বয়ে আনুক আনন্দ। ত্যাগের মহিমায় ভাগাভাগি হোক ঈদের আনন্দ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়। দেশের বিদ্যমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই।
করোনা মহামারী পরিস্থিতি ভয়ানক অবস্থা বিরাজমান। স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করুন, সঠিকভাবে কুরবানি করুন, আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করুন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।
সকলেই সরকারের নির্দেশনা মেনে এই পবিত্র ঈদ-উল আযহা উদপাযন করুন। সামাজিক দুরত্ব মেনে চলুন, ঘরে থেকে ঈদের উৎসব পালন করুন, সুস্থ্য থাকুন।

     More News Of This Category

Our Like Page