1. admin@channel3bangla.com : channel 3 : channel 3
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকা হতে কিশোর গ্যাংয়ের মুলহোতাসহ ০২ জন গ্রেফতার ।

লুৎফর রহমান
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

সিরাজগঞ্জ এর সার্বিক দিকনির্দেশনায় এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক অদ্য ০৯ ফেব্রুয়ারি ২০২৪ রোজ শুক্রবার র‌্যাব-১২ ব্যাটালিয়ন সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সয়া ধানগড়া এলাকায় অভিযান পরিচালনা করার মাধ্যমে কিশোর গ্যাংয়ের মুলহোতাসহ ০২ জন কে গ্রেফতার করতে সক্ষম হয়”। এসময় তাদের কাছ থেকে ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়। মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মাছুমপুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সাংবাদিক আব্দুল হামিদের দুই ভাগ্নে মো. রানা আহমেদ (২৫) ও ঐশ্বর্য শেখের (২১) কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার দুপুরের দিকে সয়াধানগড়া মহল্লার কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের নেতৃত্বে ১৫-২০ জনের সন্ত্রাসী গ্রæপ রামদা, ছুরি, লোহার রড, লাঠি ইত্যাদি দেশি অস্ত্র নিয়ে আব্দুল হামিদের বাড়িতে হামলা চালিয়ে শক্তির মহড়া প্রদর্শন করে। তারা আতঙ্ক সৃষ্টি করে বাসায় ব্যাপক ভাঙচুর করে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ সময় সাংবাদিক হামিদের স্ত্রী সাফিয়া খাতুন, বোন বীর মুক্তিযোদ্ধা রাহেলা খাতুন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগম এগিয়ে আসলে তাদেরও মারপিট এবং অস্ত্র উঁচিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় রাতে সাংবাদিক আব্দুল হামিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১২ জনের বিরুদ্ধে দ্রæত বিচার আইনে মামলা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মহল্লায় কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। তাদের কারণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছে।

গ্রেফতারকৃত আসামিদের নাম মোঃ কামাল হোসেন (৩০), পিতা-মৃত আনসার আলী সেখ, মোঃ ইমরান (২২), পিতা- মোঃ লুৎফর রহমান লুতু, উভয়ের সাং- সয়া ধানগড়া মধ্যপাড়া, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) ২০০২ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

www.channel3bangla.com

অফিস

মিরপুর-১০, শাহআলী প্লাজা, লিফট ১০,রুম নং-১১০৪

ঢাকা-১২১৬

Design By Raytahost