1. admin@channel3bangla.com : channel 3 : channel 3
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে খরব প্রকাশের পর মুদির দোকান পেল বৃদ্ধ বদিউজ্জামান

ওমর ফারুক গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৭ বার পঠিত

মাটির কাসা বিক্রি করে সংসার চলে বৃদ্ধ বদিউজ্জামান-(৮৫)”শিরোনামে আসাদুজ্জামান রুবেল ফেসবুক আইডিসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

মাটির কাসা বিক্রি করা বদিউজ্জামান এর খবরটি নজরে আসে ডাঃ মৃত্যু মীর বকস্ সরকার এর পরিবারের।পরে প্রতিবেদক আসাদুজ্জমান রুবেল ও সরভঙ্গভাদুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ শরিফুল ইসলাম সবুজ এর সাথে যোগাযোগ করে সেই বৃদ্ধ বদিউজ্জামানকে একটি মুদির দোকান ঘর সাজিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন।সেই প্রতিশ্রুতি অনুযায়ী শুক্রবার বিকালে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বরকতপুর গ্রামের মৃত হাসান আলীর ছেলে বৃদ্ধ বদিউজ্জামানকে ডাঃ মীর বকস্ পরিবারের পক্ষ থেকে একটি মুূদির দোকান ও জামানতসহ উপহার দেওয়া হয়।

এসময় উপস্তিত ছিলেন,বরকতপুর সঃপ্রাঃ বিদ্যালয়ের অবঃ প্রধান শিক্ষক তোজাম্মেল হক সরকার,সেচ্ছাসেবী রিপন প্রধান,মেহেদী হাসান জয়,সাদ্দাম হোসেন,সেচ্ছাসেবী সামিউল ইসলাম,সোহাগ মিয়া,সিয়াম হোসেন।বৃদ্ধকে এই মুূদির দোকান উপহার দেওয়ায় এলাকাবাসী ও সুধীজন জানান এই বয়সে বদিউজ্জামান এর জীবিকার উৎস খুঁজে পাওয়ায় আমরা খুব আনন্দিত।এবং দাতা পরিবারের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমরা।

এই বয়সে মুূদির দোকান পেয়ে বদিউজ্জামান আনন্দে কেঁদে ফেলেন,ও দাতা পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

www.channel3bangla.com

অফিস

মিরপুর-১০, শাহআলী প্লাজা, লিফট ১০,রুম নং-১১০৪

ঢাকা-১২১৬

Design By Raytahost